ads

মঙ্গলবার , ২৮ জানুয়ারি ২০২০ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাকিস্তানের বিপক্ষে টেস্ট দলে ফিরছেন তামিম-তাসকিন

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ২৮, ২০২০ ৭:৫৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : সবশেষ ভারত সফরে ছিলেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ভারত সফরে যাননি তামিম।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচকে সামনে রেখে শিগগিরই দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা। সেই দলে ফিরছেন তামিম ইকবাল।

Shamol Bangla Ads

শুধু তামিম ইকবালই নন, ইনজুরির কারণে জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে থাকা দেশের গতিময় পেসার তাসকিন আহমেদও থাকতে পারেন পাকিস্তান সফরের দলে। সম্ভাব্য তালিকায় রয়েছেন তরুণ ওপেনার নাজমুল হোসেন শান্তও।

তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট আর একটি ওয়ানডে ম্যাচ খেলতে তিনবার পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। ইতিমধ্যে টি-টোয়েস্টি সিরিজে অংশ নিয়ে দেশে ফিরেছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি।

Shamol Bangla Ads

তবে টাইগারদের এই সফরে যাননি দেশের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি নিরপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে না যাওয়ার ঘোষণা দিয়েছেন। পরবর্তী দুই সফরেও তার পাকিস্তান সফরে যাওয়ার সম্ভাবনা নেই।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

error: কপি হবে না!