ads

শনিবার , ৩ নভেম্বর ২০১৮ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে কবর খুড়ে কঙ্কাল চুরি

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৩, ২০১৮ ৫:৪৬ অপরাহ্ণ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শেকেরকুড়া গ্রামের সামাজিক কবরস্থান থেকে শুক্রবার গভীররাতে সংঘবদ্ধ কঙ্কাল চোরচক্রের সদস্যরা কবর খুড়ে ৩টি লাশের কঙ্কাল চুরি করে নিয়ে গেছে। ৩ নভেম্বর শনিবার দুপুরে জনৈক মহিলা কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় তার নজরে পড়লে প্রতিবেশীরা বিষয়টি জানতে পারে। চুরি হওয়া লাশের কঙ্কালগুলো হলো দেড় বছর আগে মারা যাওয়া হাজী উসমান আলী, একই সময়ে মারা যাওয়া জমিলা বেগম ও ৪ মাস আগে ফাঁসিতে ঝুলে মারা যাওয়া রাসেল মিয়ার।
জনৈক মহিলা জানান, শনিবার দুপুরবেলা কবরস্থানের পাশদিয়ে তার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় কবরের খুড়া নতুন মাটি দেখতে পান। পরে কাছে গিয়ে দেখেন ৩টি কবরের বাঁশের ঢাকনা খোলা ও ভিতরে লাশ নেই শুধু কাফনের কাপড় পড়ে আছে। ওইসময় প্রতিবেশি ও লাশের স্বজনরা গিয়ে চুরি হওয়া লাশ এবং কবরগুলো সনাক্ত করেন।
এদিকে, মাঝে-মধ্যেই উপজেলার বিভিন্নস্থানে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। ওইসব ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা কবর খুড়ে কঙ্কাল চোরচক্রকে ধরতে তৎপর আছি। এছাড়াও আমরা উপজেলার কবরস্থান কমিটির লোকজনদের সাথে সতর্কতামুলক ব্যবস্থা গ্রহণ করার জন্য পরামর্শ করব।

error: কপি হবে না!