ads

শুক্রবার , ৩১ মে ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নকলা উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

শ্যামলবাংলা ডেস্ক
মে ৩১, ২০১৯ ৯:১৪ অপরাহ্ণ

নকলা (শেরপুর) প্রতিনিধি ॥ পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপে শেরপুর জেলার নকলা উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ৩১ মে শুক্রবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৩টি পদে ৭ জন প্রার্থীর মাঝে স্ব-স্ব পছন্দের প্রতীক বরাদ্দ দেয়া হয়।
এর আগে উপজেলা নির্বাচনের আচরণবিধি নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে মতবিনিময় করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শুকুর মাহমুদ। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নকলা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ।
আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. শফিকুল ইসলাম জিন্নাহ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন (মোটরসাইকেল), ভাইস-চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার (চশমা), মো. রফিকুল ইসলাম (তালা), নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী উম্মে কুলছুম (প্রজাপতি), ফরিদা ইয়াছমিন (কলস) ও লাকী আক্তার (ফুটবল) প্রতিক পেয়েছেন।
গত ৯ মে পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপে নকলা উপজেলার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এখানে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় ৭ জন প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা শুকুর মাহমুদ জানান, বিগত দিনগুলোতে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্বাচনী ভোট গ্রহণ কার্যক্রম চললেও এই নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম চলবে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। নকলা উপজেলায় এবার ৬৭ টি কেন্দ্রে মোট ১ লাখ ৫১ হাজার ৫৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

error: কপি হবে না!