ads

শনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

তৌকীরের ‘ফাগুন হাওয়ায়’ মুগ্ধ রাষ্ট্রপতি

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ২:৪৮ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ফাগুন হাওয়ায় মুক্তি পেয়েছে ১৫ ফেব্রুয়ারি। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হওয়ায় মুক্তির প্রথম দিনই ছবিটি বঙ্গভবনে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেখানে ছবিটি দেখেন রাষ্ট্রপ্রতি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তার পরিবারের সদস্যরা। পাশাপাশি বঙ্গভবনের উচ্চপদস্থ কর্মকর্তারাও তাদের পরিবারের সদস্যদের নিয়ে দেখেন ছবিটি।
ছবিটি দেখার পর একরাশ মুগ্ধতা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি। বিষয়টিয়ে নির্মাতা তৌকীর আহমেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, গতকাল বেলা ৩টায় ফাগুন হাওয়ায় দেখার উদ্দেশে বঙ্গভবনে আসন নেন। স্বপরিবারে আসেন আমাদের সম্মানীত রাষ্ট্রপতি। শুভেচ্ছা বিনিময় ও আলোচনারর আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৪টায় ছবিটির প্রদর্শনী শুরু হয়। ছবিটির প্রদর্শনী শেষে আয়োজন করা হয় চা চক্রের। এ সময় রাষ্ট্রপতি নিজে এসে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার পর ফাগুন হাওয়ায়’র ভূয়সী প্রশংসা করেন’।
এ সময় ‘ফাগুন হাওয়ায়’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও তার পরিবার ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, ছবির পরিচালক তৌকীর আহমেদ ও তার স্ত্রী অভিনেত্রী বিপাশা হায়াত, ছবির অভিনয়শিল্পী সিয়াম, তিশা ও তার স্বামী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, আফরোজা বানু, পরিচালক আবু শাহেদ ইমন, ছড়াকার লুৎফর রহমান রিটনসহ অনেকেই উপস্থিত ছিলেন।
বায়ান্নর ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ফাগুন হাওয়ায় মুক্তি পেয়েছে দেশের ৫২টি হলে। টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ছবিটি। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত ছবিটিতে অভিনয় করেছেন তিশা, সিয়াম, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মাসহ অনেকেই।

error: কপি হবে না!