ads

রবিবার , ১৫ নভেম্বর ২০২০ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঝিনাইগাতীতে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৫, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার, ঝিনাইগাতী : শেরপুরের ঝিনাইগাতীতে ২ সন্তানের জননী এক গৃহবধূ (২৮) ধর্ষণের অভিযোগে আব্দুল জলিল (৫৫) নামে এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আব্দুল জলিল উপজেলার কাংশা ইউনিয়নের গান্দিগাঁও গ্রামের মৃত ইনছার আলীর ছেলে।

Shamol Bangla Ads

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী চিকিৎসক হবার সুবাদে গ্রামের প্রায় প্রতিটি বাড়িতেই আব্দুল জলিলের অবাধ যাতায়াত রয়েছে। গত ৬ নভেম্বর শনিবার আব্দুল জলিল পান খাওয়ার অজুহাতে পার্শ্ববতী হালচাটি গ্রামের ওই গৃহবধূর বাড়িতে যায়। ওইসময় বাড়িতে অন্যকেউ না থাকায় ঘরে প্রবেশ করে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। ওইসময় গৃহবধূর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক আব্দুল জলিল সটকে পড়ে। ওই ঘটনায় আব্দুল জলিলকে আসামি করে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করা হলে ১৪ নভেম্বর শনিবার মামলাটি ডায়েরীভূক্ত করা হয়।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় মামলাটি ডায়েরীভূক্ত করা হয়েছে। ধর্ষিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের ব্যাপারে পুলিশী তৎপরতা চলছে।

error: কপি হবে না!