ads

বৃহস্পতিবার , ৩ অক্টোবর ২০১৯ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চ্যাম্পিয়নস লিগ: ইন্টার মিলানকে হারাল বার্সা

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ৩, ২০১৯ ২:৫২ অপরাহ্ণ

Shamol Bangla Ads

শ্যামলবাংলা ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে ক্যাম্প ন্যুয়ে বুধবার রাতে দলের সেরা তারকা মেসিকে ফিরে পাওয়ার আনন্দ নিয়েই মাঠে নেমেছিল বার্সেলোনা। সঙ্গী হয়েছিলেন ইনজুরি থেকে ফেরা আরেক ফরোয়ার্ড উসমানে দেম্বেলে। তবে ফরাসি তারকা নেমেছিলেন বদলি হিসেবে। অপরদিকে সফরকারী ইন্টার মিলান মাঠে নেমেছিল দলের সেরা তারকা রুমেলু লুকাকুকে ছাড়াই।

তবে প্রথমার্ধ শুরুর মাত্র তৃতীয় মিনিটেই পুরো ক্যাম্প ন্যু’কে স্তব্ধ করে দেওয়া গোল করে বসেন লাউতারো মার্তিনেস। বার্সার ডিফেন্সে ছুটে গিয়ে মার্তিনেসের পায়ে বল ঠেলে দেন চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেস। আর তাতেই টের স্টেগানকে পরাস্ত করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

Shamol Bangla Ads

পরে দ্বিতীয়ার্ধের ৫৮তম মিনিটে গোলের দেখা পায় বার্সা। বল নিয়ে ইন্টারের রক্ষণে ঢুকে পড়েন মেসি। কিন্তু জমাট রক্ষণ ভাঙতে না পেরে আলতো পাসে বল পাঠিয়ে দেন আর্তুরো ভিদালের পায়ে। বল পায়ে গলিয়েই দারুণ এক ক্রসে বাঁ প্রান্তে থাকা সুয়ারেসের কাছে পাঠিয়ে দেন চিলিয়ান মিডফিল্ডার। অবিশ্বাস্য এক ভলিতে দূরের পোস্টে পাঠিয়ে দেন সুয়ারেস।

শেষ পর্যন্ত জেতার জন্য মরিয়া বার্সা গোলের দেখা পেয়ে যায় শেষ বাঁশি বাজার ৫ মিনিট আগে। এবারও গোলদাতা সেই সুয়ারেস। ইন্টারের রক্ষণের সেনাদের পায়ের জাদুতে বিভ্রান্ত করে মেসি শেষ মুহূর্তে বল পাঠিয়ে দেন বক্সের ঠিক সামনে থাকা সুয়ারেসের পায়ে। বল নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের বুলেট গতির শটে জালে জড়িয়ে দেন বার্সা স্ট্রাইকার।

error: কপি হবে না!