ads

সোমবার , ২৩ মার্চ ২০২০ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

করোনায় বন্ধ করে দেওয়া হলো আইসিসির সদর দপ্তর

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ২৩, ২০২০ ৩:২৫ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : করোনাভাইরাসের প্রভাবে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সদর দপ্তর বন্ধ করে দেওয়া হয়েছে। দুবাইয়ে আইসিসির সদর দপ্তরে কর্মরত সবাইকে ঘরে বসে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।
করোনা মোকাবেলায় এমন সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড, ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের কার্যালয় এবং দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড বন্ধ করে দেওয়া হয়েছে। এসব বোর্ডে কর্মরতদের বাড়িতে বসে কাজ করার পরামর্শ দেওয়া হয়েছে।
আগামী শুক্রবার আইসিসির গভর্নিং বডির সদস্যদের সভা আছে। ভিডিও কনফারেন্সে ওই বৈঠকের কার্যক্রম সারবে আইসিসি। আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের সভাপতিত্বে সভা পরিচালনা করবেন আইসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মানু সাইনি।

Shamol Bangla Ads

আইসিসির এই সভায় করোনার প্রভাবে ক্রিকেট সূচিতে যে বিপর্যয় ঘটেছে তা নিয়ে আলোচনা হবে। এরই মধ্যে আন্তর্জাতিক সব ক্রিকেট সূচি, বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লিগ, ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট, আইপিএল স্থগিত করা হয়েছে। প্রশ্ন উঠেছে সূচি বিপর্যয় ও করোনার প্রভাবে আগামী অক্টোবরে যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও।
সার্বিক বিষয় বিবেচনা করে সিদ্ধান্তে আসতে আইসিসির সভা তাই জরুরি হয়ে উঠেছে। তার আগেই সদর দপ্তর বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত সদর দপ্তরে কর্মরত সবাই ঘরে বসে কাজ করবেন। শুক্রবারের সভা তাই হবে ভিডিও কনফারেন্সে।

error: কপি হবে না!