ads

সোমবার , ৬ এপ্রিল ২০২০ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

করোনায় দেশে আরও ৩ মৃত্যু, একদিনেই নতুন শনাক্ত ৩৫

শ্যামলবাংলা ডেস্ক
এপ্রিল ৬, ২০২০ ৫:৩৪ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : দেশে নভেল করোনাভাইরাস বা কভিড-১৯ এ আক্রান্ত আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া একদিনেই নতুন করে ৩৫ জনের দেহে এই ভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। ৬ এপ্রিল সোমবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে ওই তথ্য জানানো হয়। এর আগে এদিন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সাংবাদিকদের জানিয়েছিলেন, দেশে করোনাভাইরাসে আরও চারজনের মৃত্যু হয়েছে এবং নতুন শনাক্ত হয়েছে ২৯ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের ব্রিফিংয়ে জানানো হয়, আরও তিনজনের মৃত্যু হওয়ায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে। আর নতুন করে ৩৫ জনের দেহে এই ভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৩ জনে। ব্রিফিংয়ে আরও জানানো হয়, নতুন আক্রান্ত ৩৫ জনের মধ্যে ৩০ জন পুরুষ ও ৫ জন নারী।

Shamol Bangla Ads

এর আগে পরীক্ষার পরিধি বাড়ানোর পর রোববার বাংলাদেশে একদিনেই নতুন করে ১৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। সোমবার সে সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৫-এ। গত ৮ মার্চ দেশে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর এটিই একদিনে আক্রান্তের সর্বোচ্চ সংখ্যা।
জন্স হপকিন্স ইউনিভার্সিটির সেন্টার ফর সিস্টেম সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের (সিএসএসই) তথ্য অনুযায়ী, সোমবার দুপুর পর্যন্ত বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৯ হাজার ৫১৪ জনের। আর বিশ্বে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ লাখ ৭৫ হাজার ৮৫৬ জনে। এদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ২ লাখ ৬২ হাজার ৯৯৯ জন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!