ads

রবিবার , ১৮ অক্টোবর ২০২০ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এক মিউজিক ভিডিওতে ৭৩ আর্টিস্ট

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ১৮, ২০২০ ৭:৩২ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে নির্মাতা কাজল আরেফিন অমি দর্শক মহলে পরিচিত। ধারাবাহিকটির বাইরেও নিয়মিত ফিকশন পরিচালনা করে যাচ্ছেন তিনি। সেগুলোও হচ্ছে দর্শক নন্দিত। এবার তিনি নির্মাণ করলেন তারকাবহুল মিউজিক ভিডিও, যেটিতে ৭৩ জন আর্টিস্ট পারফর্ম করেছেন। নির্মাতা অমি নিজেই গণমাধ্যমকে ওই তথ্য নিশ্চিত করেন।
মিউজিক ভিডিও হলেও শুটিং ইউনিটে সদস্য ছিলেন দেড় শতাধিক। গানের শিরোনাম ‘কাবাবের হাড্ডি।’ এটি অমির প্রথম মিউজিক ভিডিও নির্মাণ। অমি জানান, এর আগে ৩০টির মতো মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তাব এসেছিল তার কাছে। সেগুলো সবই বিনয়ের সঙ্গে তিনি নাকচ করে দিয়েছেন। আর এই মিউজিক ভিডিওটি করলেন বিশেষ কারণে। অমি বলেন, ‘এবার না করার উপায় ছিলো না। কারণ এটির প্রস্তাব দিয়েছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। মিউজিক ভিডিওটির সুপারভাইজার হিসেবেও রয়েছেন তিনি।’

Shamol Bangla Ads

বিয়ের গানের মিউজিক ভিডিও এটি। গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। মিউজিক কম্পোজিশন প্রীতমের। চট্টগ্রামের মেয়ে ও ঢাকার ছেলের বিয়ে নিয়েই গানটির ভিডিও। এতে প্রচুর এনার্জি ও ফান রয়েছে বলে জানান নির্মাতা।
অমি বলেন, ‘বড় আয়োজনের মাধ্যমে মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছি। এমন একটি উৎসবমুখর মিউজিক ভিডিও নির্মাণ করে ভালো লাগছে। দর্শকরাও গানটি উপভোগ করবেন আশা করি।’ কণ্ঠশিল্পী দু’জন ছাড়াও ভিডিওতে আছেন মারজুক রাসেল, শবনম ফারিয়া, জিয়াউল হক পলাশসহ অনেকে।
গানটির মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করলেন জিয়াউল হক পলাশ। তিনি বলেন, ‘মিউজিক ভিডিওটি নানা দিক থেকে আমার জন্য বিশেষ। এটি আমার প্রথম অভিনীত মিউজিক ভিডিও, যার তদারকি করেছেন আমার পছন্দের আদনানা আল রাজীব। প্রি-প্রডাকশনেও ছিলেন তিনি।’
এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া। এই গানের মাধ্যমে ৯ বছর পর মিউজিক ভিডিও করলেন বলে জানান ফারিয়া। এরআগে ক্যারিয়ারের শুরুর দিকে ‘আরাধনা’ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন তিনি। এরপর আর কোন মিউজিক ভিডিও করা হয়নি বলে জানান ফারিয়া।
ফারিয়া বলেন, ‘আদনান আল রাজীবের নাটক দিয়েই আমার অভিনয় ক্যারিয়ার শুরু। তিনি থাকায় এই কাজের সঙ্গে রয়েছি। প্রীতমের গান খুব ভালো লাগে। আর অমি একমাত্র পরিচালক যাকে বন্ধু হিসেবে তুই সম্বোধন করি। সবমিলিয়ে পুরো কাজের প্লানিং ভালো ছিল।’ গানের কোরিওগ্রাফার খালিদ মাহামুদ। ডিওপি হিসেবে ছিলেন রাজু রাজ। নির্মাতা কাজল আরেফিন অমি জানান, গানচিলের ইউটিউব চ্যানেলে ২৫ অক্টোবর ‘কাবাবের হাড্ডি’ প্রকাশ হবে।

error: কপি হবে না!