প্রকাশকাল: 9 এপ্রিল, 2019

৫ বছরে পশ্চিমবঙ্গে কিছুই দেননি মোদি: মমতা

শ্যামলবা্ংরা ডেস্ক : ক্ষমতায় থাকা গত পাঁচ বছরে পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্য মোদি সরকার এক পয়সাও বরাদ্দ করেনি বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

৮ এপ্রিল সোমবার কোচবিহারের জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র ভাষায় আক্রমণ করেন মমতা। খবর এনডিটিভির

এর প্রতিক্রিয়া মোদি সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, পশ্চিমবঙ্গে অনেক কেন্দ্রীয় প্রকল্প মমতা বন্দ্যোপাধ্যায়ই শুরু করতে বাধা দিয়েছেন। যার ফলে বাকি দেশের মানুষ যে সুবিধা পাচ্ছেন সে প্রকল্পগুলো এই রাজ্যের মানুষ পাচ্ছেন না।

মোদির ওই দাবীকে নাকচ করে মমতা বলেন, এত বড় বড় কথা বলে যাচ্ছে এই লোকটা, অথচ বাংলার উন্নয়নের জন্য কী কী করেছেন মোদি সরকার, তা তো আপনারা দেখতে পারছেনই। পাঁচ বছর ধরে বিদেশে ঘুরে বেড়িয়ে এখন তার বাংলাকে মনে পড়েছে ভোটের সময়।

সম্প্রতি একের পর এক জনসভা থেকে মোদি ও মমতার একে অপরের প্রতি একের পর অভিযোগ রীতিমত জমিয়ে দিয়েছে ভোটযুদ্ধ। কয়েক দিন আগেই মোদিকে ‘হিটলারের জ্যাঠা’ আর ‘মহম্মদ বিন তুঘলকের ঠাকুরদা’ বলে অভিহিত করেছিলেন মমতা!

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!