প্রকাশকাল: 4 ডিসেম্বর, 2018

২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জিরো’

শ্যামলবাংলা ডেস্ক : দুই নায়ক। তাঁদের নাম যদি হয় শাহরুখ খান এবং সালমান খান, তা হলে আপনি দু’জনের কাছ থেকে কী আশা করবেন? হ্যাঁ, ভাল ছবি তো বটেই। কিন্তু দু’জনের মধ্যে কেমন সম্পর্ক আশা করবেন আপনি? কী বলছেন? সৌজন্যের সম্পর্ক?
ঠিকই। তবে সেই সৌজন্যের আড়ালে যে তীব্র প্রতিযোগিতা রয়েছে, তার আঁচও টের পাওয়া যায় বইকি। এই আবহে যদি সালমানকে হঠাত্ চুমু খেতে চান শাহরুখ, তার কারণ জানার জন্য কৌতূহল তো স্বাভাবিক। আর তা সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন শাহরুখ স্বয়ং।
আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’। ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মাকে নিয়ে ফের কোনও চমক দেবেন বক্স অফিসে। কারণ, এ ছবিতে প্রথম বার শাহরুখকে বামনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এ ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন সালমানও। সেই ছবির নতুন একটি গান রিলিজ করেছেন মঙ্গলবার। আর তা নিয়ে টুইট করেছেন সালমান।
সালমান লিখেছেন, ‘বন্ধুর জন্য, বন্ধুত্বের জন্য, প্রেম যারা করে তাদের জন্য, প্রেমের জন্য, ইশকবাজি রিলিজ করল…।’
এ তো সৌজন্য বটেই। শাহরুখের প্রতি প্রকাশ্যেই সৌজন্য দেখালেন সালমান। শাহরুখই বা বাদ যাবেন কেন? তিনি লিখেছেন, ‘ধন্যবাদ ভাই। আমাদের গোটা টিমের তরফ থেকে ধন্যবাদ। আবার তোমার গালে চুমু খেতে ইচ্ছে করছে।’ ‘জিরো’র দৃশ্যেও দেখা যাবে সালমানকে চুমু খেয়েছেন শাহরুখ। পেশাগত ভাবে লড়াই যতই থাকুক না কেন, শেষ পর্যন্ত বন্ধুত্বের সৌজন্যই দেখালেন দুই তারকা।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!