প্রকাশকাল: 2 জুন, 2019

সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৭

শ্যামলবাংলা ডেস্ক : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনা সংঘর্ষে সাত যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আটজন। ২ জুন রবিবার সকাল ৭টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়ার গনিগঞ্জ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মো. সাগর মিয়া, একই গ্রামের ফজল মিয়ার ছেলে মো. লিমন মিয়া, মো. আলীর ছেলে মো. আফজাল মিয়া, ও লেগুনা চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মো. নোমান।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লিমন পরিবহন নামে (ঢাকা মেট্রো-ব ১৫-০৮০১) একটি যাত্রীবাহী বাস সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দিরাই পয়েন্টে যাত্রীদের নামিয়ে দেয়।
এর পর ফের সুনামগঞ্জ জেলা সদরে যাওয়ার পথে ওই পয়েন্টে দিরাইমুখী অপর একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয় যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে নয়জন। পরে সদর হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা হায়দার আলী জানান, দুর্ঘটনার পর পরই বাসে থাকা চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ১১ সদস্য ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দ্রুত জেলা সদর মডেল হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!