প্রকাশকাল: 15 জুলাই, 2019

সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, বর-কনেসহ নিহত ৯

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বর-কনেবাহী মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হয়েছেন। ১৫ জুলাই সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার অরক্ষিত রেল ক্রসিংয়ে ওই ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাজশাহীর সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।
উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন ওই তথ্য নিশ্চিত করে জানান, এক শিশুসহ ৯ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বর ও কনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাজন (২৫) সুমাইয়া খাতুন (২২)।
স্থানীয়রা জানান, বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস উল্লাপাড়ার ঘাটিনা থেকে সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়ায় যাচ্ছিল। সলপ স্টেশনের উত্তর পাশে উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপারের সময় দু’টি বিয়ের গাড়ির একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪১৫৯) ঢাকাগামী পদ্মা ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে বর-কনেসহ কমপক্ষে ৯ জন মারা যান। এদের মধ্যে বর ছাড়াও দু’জন নারী, একজন শিশু এবং ৬ জন পুরুষ যাত্রী রয়েছেন। সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার বলেন, শুনেছি ৯ জন মারা গেছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।
উল্লাপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, উন্মুক্ত লেভেল ক্রসিং পার হওয়ার সময় মাইক্রোবাসটিকে ট্রেন ধাক্কা দেয়। ঘটনাস্থললে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!