প্রকাশকাল: 6 নভেম্বর, 2018

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা বাড়ছে শাকিবের

শ্যামলবাংলা ডেস্ক : ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ভেরিফায়েড পেজে অনুসারীর সংখ্যা ২৭ লাখ। এছাড়াও তার ভক্তদের তৈরি ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল গ্রুপ রয়েছে। গ্রুপটির সদস্য সংখ্যা মাত্র দেড় বছর যেতেই ৫ লাখ ছাড়িয়েছে।
২০১৭ সালে এই গ্রুপটি খুলেছিলেন সিলেটের প্রিন্স মিফতাহ। এখন আরও অনেকে যোগ দিয়েছেন তার সঙ্গে। প্রিন্স মিফতাহ বলেন, শাকিব ভাইয়াকে ভালোবেসে গ্রুপটি খুলেছিলাম। প্রতিদিন শত শত মানুষ গ্রুপে যুক্ত হতে চান। কিন্তু আমরা চেষ্টা করি শাকিব খানের প্রকৃত ভক্তদের যুক্ত করতে। সবচেয়ে বড়কথা হলো শাকিব ভাইয়ার ভক্তদেরকে এক প্লাটফর্মে রাখাই মূল উদ্দেশ্য ছিল, যাতে সহজেই শাকিব ভাইয়ার ছবিগুলোর প্রচারণা করতে পারি। এখন পাঁচ লক্ষ সদস্য গ্রুপে যুক্ত হয়েছেন। এটা সত্যি আনন্দের।
শাকিব খান নিজেও এই ফেসবুক গ্রুপের একজন সদস্য। পেজটির জনপ্রিয়তা নিয়ে তিনি বলেন, ২৪ ঘণ্টাই তারা এই গ্রুপটি নিয়ে সজাগ থাকেন। ভালো ভালো বিষয় মানুষের সামনে তুলে ধরেন। শুধু তাই নয়, যখন আমার কোনো সিনেমা মুক্তি পায়, আমি দেখি তারা ছবি দেখে নিজেদের মতামত জানান। ছবি কোথায় কেমন চলছে এটা তুলে ধরেন। আমি নিজে এখান থেকে অনেক খোঁজ খবর পাই। আমার ফ্যান ক্লাব যারা দেখাশোনা করেন, তারা আমাকে ভালোবেসেই করেন, নিঃস্বার্থভাবেই করেন। ভালো, খারাপ সবসময় তারা আমার পাশে ছিলেন। তাই আমার পক্ষ থেকে তাদের প্রতি রইলো অনেক ভালোবাসা। ফেক গ্রুপ বর্জন করে অফিসিয়াল এই গ্রুপে যুক্ত থাকার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি। সামনে আরো ভালো ভালো কাজ নিয়ে হাজির হচ্ছি। আমার অফিসিয়াল ফ্যান ক্লাব ও পেজে সবকিছুর আপডেট দেয়া হবে। এভাবেই সবাইকে পাশে চাই।
প্রিন্স মিফতাহর সঙ্গে বর্তমানে গ্রুপটি পরিচালনা করছেন আব্দুর রহমান, আহাদ রাজিব, ফয়সাল আহমেদ, জাহিদ হাসান, হাবিবুর, রাজন আহমেদ মৃধা, ফারহান আহমেদ, আরাফাত হোসেন অনিক, সায়েদ রেজা, মো. লিখন হোসেন, খান বিপুল, আপন আহমেদ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!