প্রকাশকাল: 24 এপ্রিল, 2019

সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক : শ্রীলংকার কলম্বোতে বোমা বিস্ফোরণে নিহত জায়ান চৌধুরীর পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে তার নানা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ এপ্রিল বুধবার বেলা পৌনে ৩টার দিকে ফুপাত ভাই শেখ সেলিমের রাজধানীর বনানীর ওই বাসায় যান তিনি। খবর বাসসের
শেখ হাসিনা এই বাসায় এক ঘন্টারও বেশি সময় অতিবাহিত করে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন। এসময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।প্রধানমন্ত্রী আট বছর বয়সী নিহত জায়ান চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। উত্তরার একটি স্কুলের ২য় শ্রেণির ছাত্র জায়ান, মশিউল হক চৌধুরী ও শেখ সোনিয়া দম্পতির ছেলে।
শ্রীলংকার রাজধানী কলম্বোতে গত রোববার সন্ত্রাসীদের বোমা হামলায় মশিউল আলম চৌধুরীরও বোমার স্প্রিন্টারের আঘাতে কিডনি ও লিভারে গুরুতরভাবে জখমপ্রাপ্ত হন। মশিউল দম্পতি তাদের দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে শ্রীলংকায় যান। হোটেলে বোমা বিস্ফোরণের সময়ে শেখ সোনিয়া তার ছোট ছেলে হোটেল রুমে অবস্থান করছিলেন। শ্রীলংকার বিভিন্ন গির্জা ও হোটেলে সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত ও ৫শত জনের মতো আহত হয়েছেন।
বুধবার দুপুরে জায়ানের মরদেহ কলম্বো থেকে ঢাকায় এসে পৌঁছায়। পরে বিকেলে বনানী ক্লাব মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!