প্রকাশকাল: 10 জুলাই, 2019

সাকিবকে নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশ

শ্যামলবাংলা ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপে অপ্রতিরোধ্য ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ দল, তবে এখনও আলোচনায় এই টাইগার তারকা। বিশ্বকাপের চলতি আসরে অলরাউন্ড পারফরম্যান্সে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়।

এরই মধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বেছে নিয়েছে এবারের আসরের সেরাদের। দশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সিএ বেছে নিয়েছে সেরা একাদশ। যেখানে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক করেছে ভারত অধিনায়ক বিরাট কোহলির না থাকা।

বাংলাদেশ থেকে একমাত্র সাকিব থাকলেও ভারত থেকে আছেন দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে তিনজন ও ইংল্যান্ড থেকে একজন।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ:

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন (নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!