প্রকাশকাল: 20 মার্চ, 2019

সরকার জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ : মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা দেশে যে নৈরাজ্য তৈরি হয়েছে, তারই প্রমাণ নিরাপদ সড়কের আন্দোলন। আমরা দেখছি যে, দেশে এখন কোনো আইনের শাসন নেই। সমগ্র দেশে একটা নৈরাজ্য সৃষ্টি হয়েছে। এই দখলদার সরকার, তারা সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে মানুষকে শান্তি, নিরাপত্তা দিতে এবং জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। তিনি ২০ মার্চ বুধবার রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে আয়োজিত গণঅনশনে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আর বসে থাকার সুযোগ নেই। আজকের এই অনশন কোনো ছোট অনুষ্ঠান নয়। এটা একটা বড় আন্দোলন। এটাকে সামনে নিয়ে আমাদেরকে সামনের দিনগুলোতে এগিয়ে যেতে হবে। কারণ এটা ছোট-খাটো সংগ্রাম ও লড়াই নয়। এটা আমাদের অস্তিত্বের লড়াই।
তিনি বলেন, আসুন আমরা দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হই। ঐক্যবদ্ধ হয়ে এই যে স্বৈরাচার সরকার আমাদের বুকের ওপরে চেপে বসেছে, তাদের সরিয়ে দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত ও খালেদা জিয়াকে মুক্ত করে গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণ করি।
বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে অনশনে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!