প্রকাশকাল: 9 ডিসেম্বর, 2017

সম্মাননা পেলেন ঝিনাইগাতীর ৫ জয়িতা

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতীতে শ্রেষ্ঠ ৫ জন জয়িতাকে স্বীকৃতি ও সম্মাননা দেওয়া হয়েছে। ৯ ডিসেম্বর শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের সভাকক্ষে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই সংর্বধনা অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় মাফিয়া, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জন করায় লিপা চিসিম, সফল জননী হিসেবে আনোয়ারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় জহুরা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শেফালী বেগমকে জয়িতা আখ্যায়িত করে তাদেরকে ওই স্বীকৃতি ও সম্মানা দেওয়া হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা-বিষয়ক দপ্তর যৌথভাবে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিম। মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, মহিলা সদস্য আয়েশা সিদ্দিকা রুপালী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল হাশেম প্রমুখ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!