প্রকাশকাল: 29 নভেম্বর, 2017

শ্রীবরদীর সড়ক উন্নয়নে সাড়ে ৮২ কোটি টাকার প্রকল্পের অনুমোদন একনেকে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া

স্টাফ রিপোর্টার॥ শেরপুর জেলা শহরের আখেরবাজার থেকে লঙ্গরপাড়া-মামদাবাড়ী-শ্রীবরদী সড়কের উন্নয়নে সাড়ে ৮২ কোটি টাকার একটি প্রকল্পের অনুমোদন দিয়েছে একনেক। মঙ্গলবার একনেকের এক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই প্রকল্পের অনুমোদন দেন। ওই প্রকল্পের আওতায় সাড়ে ১৪ কিলোমিটার রাস্তা মজবুতকরণ, ব্রিজ নির্মাণ ও প্রশস্তকরণ কাজ করা হবে। শ্রীবরদী-ঝিনাইগাতী নির্বাচনী এলাকার সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁনের প্রচেষ্টায় ওই প্রকল্পের অনুমোদনের মধ্য দিয়ে স্থানীয় অধিবাসীদের দীর্ঘদিনের দাবি পূরণ হতে যাচ্ছে।
এদিকে একনেকের সভায় শেরপুর-শ্রীবরদী ভায়া লঙ্গরপাড়া সড়ক উন্নয়ন প্রকল্প অনুমোদন পাওয়ায় বুধবার বিকেলে শ্রীবরদীতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে স্থানীয় লঙ্গরপাড়া বাজারে আয়োজিত ওই দোয়া মাহফিলে বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী ফজলুল হক চাঁন। আওয়ামী লীগ নেতা শরাফত আলীর সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী লাল, আমিনুর রহমান, আবু সালেম, সবুজ মিয়া প্রমুখ।
উল্লেখ্য, শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর ইউনিয়নসহ আরও কয়েকটি এলাকার মানুষ দীর্ঘদিন যাবত ওই সড়কটির উন্নয়নের দাবি জানিয়ে আসছিলেন।

Displaying 1 Comments
Have Your Say
  1. লাইফ অ্যডাম বলেছেন:

    ধন্যবাদ স্যার, কোটি টাকার সড়ক উন্নয়নের জন্য টেন্ডার হয়, একনেকের অনুমোদন দেয় সরকার. কিন্তু লঙ্গরপাড়া-ঢনঢণীয়া সড়ক আজ পযর্ন্ত কোন উন্নয়নএর কোন লক্ষন সেন আর আসে না। যুগযুগ ধরে অবহেলিত ঢনঢণীয়ার গ্রামএর মানুষ আজ হেঁটে কাধে করে ফসলাদি, চিকিৎসার জন্য, বা বিশ্বায়নের ছোঁয়ার বাহিরে . চাই একটা আরটিক্যাল. লাইফ অ্যডাম

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!