প্রকাশকাল: 14 এপ্রিল, 2019

শ্রীবরদীতে বর্ণিল সাজে বর্ষবরণ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ॥ বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতি হা-ডু-ডু খেলা ও রশি টানাটানির মধ্যে দিয়ে শেরপুরের শ্রীবরদীতে বরণ করা হয়েছে ১৪২৬ বঙ্গাব্দ পহেলা বৈশাখ। গ্রামীণ ঐতিহ্য পান্তা ভাত খেয়ে বর্ণিল সাজে বের হয় মঙ্গল শোভাযাত্রা। এতে অংশ গ্রহণ করেন সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন, উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর, থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা নাজমুল হাছান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম, মাধ্যমিক কর্মকর্তা রহুল আলম তালুকদার, একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ্জোহরা, সদ্য নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী লাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলামসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক,সামাজিক, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সাংস্কৃতিক ও সংগঠনের সদস্যরা।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ গ্রহণ করে স্থানীয় শিল্পী ও নৃত্যশিল্পীরা।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!