প্রকাশকাল: 7 নভেম্বর, 2018

শেরপুর জেলা ফুটবল লীগ ॥ কুসুমকলি স্পোর্টিং ক্লাব জয়ী

স্টাফ রিপোর্টার ॥ সাইফ পাওয়ার ব্যাটারি শেরপুর জেলা ফুটবল লীগে কুসুমকলি স্পোর্টিং ক্লাব ১-০ গোলে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে। ৭ নভেম্বর বুধবার বিকেলে বিকেলে শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে দু’টি দল শুরু থেকে আক্রমণ পাল্টা-আক্রমণ করে খেলতে থাকে। কিন্তু গোল স্কোরারের অভাবে দুই দলই গোলের একাধিক সুযোগ নষ্ট করে। যে কারণে প্রথমার্ধের ২৪ মিনিটে মাঝমাঠের খেলোয়াড় সজীব মিয়ার দেয়া একমাত্র গোলের সুবাদে জয় নিয়ে মাঠ ছাড়ে কুসুমকলি স্পোর্টিং ক্লাব। কিন্তু দু’টি দলই গ্রুপ পর্যায়ের আগের দুই খেলায় পরাজিত হওয়ায় এ ম্যাচটি নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়।
এদিকে, আগামী ৯ নভেম্বর শুক্রবার জেলা ফুটবল লীগের প্রথম সেমিফাইনালে কাকলি স্পোর্টিং ক্লাব বনাম রাইজিং ক্লাব এবং ১০ নবেম্বর শনিবার দ্বিতীয় সেমিফাইনালে অগ্রগামী ক্লাব বনাম শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা প্রতিদ্বন্দ্বিতা করবে। ১২ নভেম্বর সোমবার অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা। দুই সেমিফাইনালের সেরা খেলোয়াড়কে রাজন স্পোর্টস কর্ণারের পুরস্কার প্রদান করা হবে। এছাড়া বাংলাদেশ জুয়েলার্স সমিতি শেরপুর জেলা শাখার সৌজন্যে লীগের সেরা খেলোয়াড়কে স্বর্ণপদক এবং সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলকিপার ও ‘ম্যান অব দি ফাইনাল’কে রৌপ্যপদক প্রদান করা হবে। লুতফিয়া মটরসের সৌজন্যে সুশৃঙ্খল দলকে দেওয়া হবে ‘ফেয়ার প্লে ট্রফি’।
গত ২৫ অক্টোবর থেকে শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে সাইফ পাওয়ার ব্যাটারি শেরপুর জেলা ফুটবল লীগ-২০১৮ শুরু হয়েছে। এবারের ফুটবল লীগে লীগে ১২টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!