প্রকাশকাল: 13 জানুয়ারী, 2019

শেরপুরে ৩৫০ শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে জেলা প্রশাসনের উদ্যোগে ৩৫০ হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১৩ জানুয়ারি রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষ রজনীগন্ধায় ওই শীতার্তদের হাতে কম্বল তুলে দেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। ওইসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, এনডিসি মঞ্জুর আহসান জিসান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মেজবাউল আলম ভুইয়া, মোস্তাফিজুর রহমান শাওন, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।
এনডিসি মঞ্জুর আহসান জিসান জানান, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে ওইসব কম্বল বিতরণ করা হচ্ছে। রবিবার তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) জনগোষ্ঠীর মাঝে ৫৩টিসহ এতিম, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর মাঝে ৩৫০টি কম্বল বিতরণ করা হয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!