প্রকাশকাল: 25 মার্চ, 2019

শেরপুরে স্বাধীনতা দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন, রচনা, আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন, রচনা, আবৃত্তি ও দেশাত্ববোধক সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২৫ মার্চ সোমবার জেলা শিশু একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমীর যৌথ আয়োজনে অনুষ্ঠিত ওই প্রতিযোগিতার তত্বাবধানে ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান।
প্রতিযোগিতায় ৪ টি ইভেন্টে পৃথক মোট ১০ টি গ্রুপে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। ওই সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় বিজয়ীদেরকে আগামী ২৬ মার্চ বিকেলে টাউন হলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে।
এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রবিবার বিকেলে শহরের শহীদ আব্দুর রশিদ মেমোরিয়াল একাডেমীর শিক্ষার্থীর মাঝে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!