প্রকাশকাল: 20 সেপ্টেম্বর, 2019

শেরপুরে সাংবাদিকদের সাথে ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবিহা জামান শাপলার মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে সাংবাদিকদের সাথে নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থী ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর শুক্রবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ওই মতবিনিময় সভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবিহা জামান শাপলা বলেন, শেরপুরে স্থানীয় পর্যায়ের নির্বাচনে আমিই একমাত্র সাংবাদিক প্রার্থী। একটি জাতীয় দৈনিক ও স্থানীয় একটি অনলাইন নিউজপোর্টালে জড়িত থাকার সুবাদে পরপর দু’বার সাংবাদিকদের শীর্ষ প্রতিষ্ঠান শেরপুর প্রেসক্লাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। সেইসাথে শেরপুরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছি। স্কুল জীবন থেকে কঠিন যুদ্ধে অবতীর্ণ হয়েও বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ ডিগ্রী অর্জন এবং তার স্বীকৃতি হিসেবে জয়ীতা নির্বাচিত হওয়া সম্ভব হয়েছে। ভাইস-চেয়ারম্যান পদটি দলীয় মনোনয়নের ক্ষেত্রে উন্মুক্ত থাকায় এ পদে আওয়ামী লীগ থেকেই দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছি। তিনি বলেন, তার প্রতিদ্বন্দ্বী দু’বার নির্বাচিত হওয়ার পরও কতটুকু কাজ করতে পেরেছেন এবং মানুষের দোরগোড়ায় কতটুকু পৌঁছতে পেরেছেন- তা সচেতন গণমাধ্যম কর্মী হিসেবে আপনাদের অজানা নয়। তাই তিনি প্রার্থী হওয়ার পর থেকে বৃহত্তর চরাঞ্চল ও শহরসহ প্রায় প্রতিটি এলাকাতেই তার পক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। এজন্য তিনি পরিবারের সদস্য হিসেবে গণমাধ্যম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সেইসাথে তিনি সদর উপজেলায় ইভিএম ভোটের কথা উল্লেখ করে সেই ভোটে কোন প্রকার কারচুপি যেন না হয়, সেজন্য প্রশাসনের পাশাপাশি সাংবাদিক সমাজের সজাগ ও সতর্ক অবস্থানও আশা করেন।
মতবিনিময় সভায় পরামর্শমূলক বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, সঞ্জীব চন্দ বিল্টু, মুগনিউর রহমান মনি, হাকিম বাবুল, ফজলুল কবীর সুরুজ, মহিউদ্দিন সোহেল, আলমগীর কিবরিয়া কামরুল, সোহেল রানা, কাজী মাসুম, আবু হানিফ, নুর-ই-আলম চঞ্চল, কামরুজ্জামান বাদল, ইমরান হাসান রাব্বি, জাহিদুল খান সৌরভ প্রমুখ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!