প্রকাশকাল: 20 জুলাই, 2019

শেরপুরে বন্যার পানিতে ডুবে আরও এক শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে বন্যার পানিতে ডুবে নুপুর আক্তার (৭) নামে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। ২০ জুলাই শনিবার দুপুরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া নামাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নুপুর স্থানীয় নয়ন মিয়ার মেয়ে। এ নিয়ে জেলায় গত কয়েকদিনের বন্যায় ১০ জনের মৃত্যু হলো। এর মধ্যে ৭জনই শিশু। নিহতদের মধ্যে শেরপুর সদরে ৪ জন, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলায় ৩জন করে রয়েছে।
চরশেরপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ জানান, শনিবার দুপুরে কয়েকজন শিশুর সাথে কলা গাছের ভেলা দিয়ে খেলা করার জন্য বাড়ির সামনে বন্যার পানিতে নামলে ডুবে যায় নূপুর। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেয়ে দমকল বাহিনীকে খবর দিলে শেরপুর দমকল বাহিনীর কর্মীরা গিয়ে পানি থেকে নূপুরের লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সুবল চন্দ্র দেবনাথ বলেন, পানিতে ডুবে শিশু নিখোঁজের খবর পেয়ে আমরা স্থানীয়দের সহযোগিতায় নূপুরের লাশ উদ্ধার করি। উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, এখন বন্যার পানি অনেক বেশি। শিশুদের প্রতি আপনাদের সচেতনতা ও সার্বক্ষণিক নজর রাখতে হবে, যেন তারা পানিতে না যায়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!