প্রকাশকাল: 14 মার্চ, 2019

শেরপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও স্থায়ী করার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও স্থায়ী করার দাবিতে মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিস ঐক্যজোট নামের একটি সংগঠন। ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে ন্যাশনাল সার্ভিসের শেরপুর সদরের সুবিধাভোগী সদস্যরা শহরের নিউমার্কেটে ওই মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধন শেষে শহরে মিছিল করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন তারা।
মানববন্ধনে বক্তারা বলেন, শেরপুর সদরে ১৭৫৬জন বেকার যুবক-যুবতী ২ বছরের ওই প্রকল্পের অধীনে সুবিধাভোগী ছিলাম। স্নাতক ও স্নাতকোত্তর পাশ করে এই প্রকল্পের আওতায় ৩ মাসের মৌলিক প্রশিক্ষণের পর দৈনিক ২০০টাকা হারে প্রতি মাসে ৬হাজার টাকা কর্মমূল্য পেয়েছি। কিন্তু প্রকল্পের মেয়াদ শেষের পর আমরা পুনরায় বেকার হয়ে গেছি। ওই প্রশিক্ষিত যুবকদের দেশের সমৃদ্ধিতে অংশগ্রহণের সুযোগের জন্য সরকারের কাছে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও জাতীয়করণের দাবি জানান তারা।
মানববন্ধনে ন্যাশনাল সার্ভিস ঐক্যজোট শেরপুর সদর শাখার সভাপতি মাসুদ রেজা, সহ-সভাপতি জাহিদুল খান সৌরভ, সাধারণ সম্পাদক পলাশ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সালেহ উদ্দিন, সদস্য মাহবুব, আকরাম প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!