প্রকাশকাল: 6 ডিসেম্বর, 2018

শেরপুরে ধর্ষণের শিকার আদিবাসী কিশোরী হাসপাতালে

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে বখাটের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণিপড়ুয়া এক আদিবাসী কিশোরী (১৩)। ৬ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ওই কিশোরীক গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পৌর শহরের কসবা কাঠগড় জিনিয়াস একাডেমি শিক্ষার্থী।
জানা যায়, শহরের কসবা কাচারীপাড়া এলাকার এতিম ওই কিশোরীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিবেশী রতন মিয়ার বখাটে ছেলে রকি মিয়া (২২) উত্যক্ত করত। এক পর্যায়ে গত মঙ্গলবার দুপুরে ওই কিশোরীকে স্কুল থেকে ফেরার সময় ফুঁসলিয়ে রকি ও তাঁর বোন রিয়া আক্তার অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। পরে রকি তাঁকে রাতভর ধর্ষণ করে। বুধবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিরা রকির বাবাকে চাপ প্রয়োগ করলে ঢাকার বিশ^রোড কাজীবাড়ী থেকে মেয়েটিকে উদ্ধার করে শেরপুরে আনা হয়। বৃহস্পতিবার দুপুরে অধিক রক্তক্ষরণে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ওই ঘটনায় জিডি হয়েছিল। এখন মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামীকে দ্রুত গ্রেফতার করা হবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!