প্রকাশকাল: 10 জানুয়ারী, 2019

শেরপুরে দৈনিক কালেরকণ্ঠের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক কালেরকন্ঠের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেরপুরে শুভসংঘের আয়োজনে কেক কাটা ও আনন্দ র‌্যালি হয়েছে। ১০ জানুয়ারি বৃহস্পতিবার সকালে শহরের নিউমার্কেট সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষে সমাজের অবহেলিত ও অনগ্রসর তৃতীয় লিঙ্গ হিজড়া জনগোষ্ঠির সদস্যদের নিয়ে কেক কাটা ও প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়। ওই সময় শুভসংঘ শেরপুর জেলা কমিটির সভাপতি শামীম হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জনউদ্যোগ আহ্বায়ক শিক্ষক আবুল কালাম আজাদ, শুভসংঘের সাধারন সম্পাদক সোহেল রানা, কালেরকন্ঠের শেরপুর প্রতিনিধি হাকিম বাবুল, সাংস্কৃতিক সংগঠক তরুণ চক্রবর্তী, হিজড়া সংগঠন আমরাও মানুষ সভাপতি নিশি হিজড়া, হিজড়া গুরুমাতা মোর্শেদা বেগম, নারী নেত্রী আঞ্জুমান আরা যুথী প্রমুখ।
অন্যান্যের মাঝে বিতার্কিক এমদাদুল হক রিপন, শুভংকার সাহা, সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা কমিটির সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, আউটসোর্সার মিনহাজ উদ্দিন, তথ্যপ্রযুক্তি কর্মী ইমরান হাসান রাব্বী, ফটো সাংবাদিক জুবাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। শুভসংঘের এ জন্মদিনের অনুষ্ঠান থেকে শেরপুরের হিজড়াদের জন্য পৃথক আবাসন, স্কুল-বিনোদন কেন্দ্র এবং কর্মসংস্থানের সুযোগ ও সামাজিক স্বীকৃতি দাবি জানানো হয়। পরে শহরের নিউমার্কেট পাতাবাহার খেলাঘর আসরের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠানমালায় অংশগ্রহণকারী অতিথি ও শুভাকাংখীদের কেক, ও সন্দেশ দিয়ে আপ্যায়িত করা হয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!