শেরপুরে গণগ্রন্থাগারে বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে গণগ্রন্থাগার অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ‘অনলাইনে গণগ্রন্থাগার ব্যবস্থাপনা ও উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় জেলা সরকারি গণগ্রন্থাগার ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে বইপাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে মঙ্গলবার দুপুরে জেলা গণগ্রন্থাগারে আয়োজিত ওই প্রতিযোগিতায় ২টি গ্রুপে মোট ৩৮ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে উভয় গ্রুপ থেকে ৩ জন করে মোট ৬ জনকে পুরস্কৃত করা হয়।
জেলা গণগ্রন্থাগারের গ্রন্থাগারিক সাজ্জাদুল করিমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক আবদুল কাদির ও সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সালাহউদ্দিন।
উল্লেখ্য, ‘কারাগারের রোজনামচা’ ও ‘আমাদের ছোট রাসেল সোনা’ এ দু’টি বইয়ের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামীকাল শ্রীবরদী উপজেলায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!