প্রকাশকাল: 23 ডিসেম্বর, 2017

শেরপুরে কালেরকন্ঠ শুভ সংঘের উদ্যেগে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে কালেরকণ্ঠ শুভসংঘের উদ্যোগে মুক্তিযুদ্ধ বিষয়ক শিশু চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর শুক্রবার বিকেলে শহরের সজবরখিলা আঁচড় অংকন নিকেতনে আয়োজিত ওই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জনউদ্যোগ আহবায়ক ও নবারুণ পাবলিক স্কুলের অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
কালেরকন্ঠ শুভসংঘ শেরপুর জেলা শাখার সভাপতি শামীম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আঁচড় অংকন নিকেতনের প্রতিষ্ঠাতা সাইফুল আলম শাহীন, শিক্ষক সুমন সোহানুর, শুভ সংঘের সদস্য হৃদয় আহমেদ, মিনহাজ উদ্দিন, এমদাদুল হক রিপন প্রমুখ।
চিত্রাংকন প্রতিযোগিতায় বয়সভিত্তিক ৩ টি গ্রুপে মোট ৪০ জন প্রতিযোগী অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিচারকের রায়ে প্রতি গ্রুপ থেকে সেরা ৩ ছবির জন্য মোট ৯ জনকে শুভ সংঘের সনদপত্র ও ইমদাদুল হকের মুক্তিযুদ্ধ বিষয়ক একটি করে বই পুরস্কার দেয়া হয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!