ads

সোমবার , ১৫ এপ্রিল ২০১৯ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে এমএ পাবলিক স্কুলে বর্ষবরণ অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
এপ্রিল ১৫, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর শহরের উপকণ্ঠ দমদমা এলাকাস্থ এমএ পাবলিক স্কুলে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে বাংলা নববর্ষকে বরণ করা হয়েছে। এ উপলক্ষে ১৪ এপ্রিল রবিবার স্কুল অঙ্গনে দিনব্যাপী বৈশাখী মেলা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র তৌহিদুর রহমান বিদ্যুৎ ও নেপোলিস্থ বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি জয়নাল আবেদীন হাজারী। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কারাগারের জেলার মোঃ ইসমাইল হোসেন, বিকেবির সিনিয়র প্রিন্সিপাল অফিসার আলহাজ্ব গোলাম মোস্তফা আকন্দ, সমাজসেবক ফরিদ উদ্দিন সরকার, মাসুদুল আলম সরকার, মোঃ আব্দুল্লাহ, রফিকুল ইসলাম আকন্দ প্রমুখ।

Shamol Bangla Ads

অতিথিসহ সুধীজনকে নববর্ষের সাদর সম্ভাষণ জানান প্রতিষ্ঠানের কো-চেয়ারম্যান ফারুক আহমেদ, পরিচালক নার্গিস আক্তার মনখোশ, নাসরিন আক্তার ও সেলিনা আক্তার লাকী। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র সহকারী শিক্ষক মাহবুব হাসান রুবেল। সকালে বর্ষবরণ উদ্বোধনের পর শুরু হয় প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান। পরে দিনব্যাপী মেলায় পান্তা ইলিশ, ফালুদা-চটপটি, বাহারি পিঠা ও শরবতের ৪ স্টলে লেগে থাকে উপচে পড়া ভিড়।

বিকেলে সঙ্গীত পরিবেশন করেন টাঙ্গাইলের সাথী ও শেরপুরের আলেয়া। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার এলইডি টিভি বিজয়ী পূর্ব ঝিনিয়ার ৪ বন্ধু স্পোর্টিং ক্লাব, দ্বিতীয় পুরস্কার বাইসাইকেল বিজয়ী শিক্ষার্থী ঈশিতা ও তৃতীয় পুরস্কার মোবাইল বিজয়ী হয় শিক্ষার্থী মলি। পরে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

Shamol Bangla Ads

error: কপি হবে না!