প্রকাশকাল: 9 মার্চ, 2019

শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠেয় শেরপুরের ৩টি উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে রিটার্নিং কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ শনিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নালিতাবাড়ী উপজেলার রিটার্নিং কর্মকর্তা জন কেনেডি জাম্বিল। ওইসময় তিনি বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোন অবস্থাতেই নির্বাচন কমিশন কোন ব্যক্তি বা প্রার্থীর প্রতি রাগ বা অনুরাগের বশবর্তী হয়ে আচরণ বিধিমালা পরিপন্থী কোন ধরনের সুযোগ বা সুবিধা প্রদান করবে না। নির্বাচন সময় পর্যন্ত আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কার্যকর রয়েছে।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা এবং শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আরিফুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, শ্রীবরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান, ঝিনাইগাতী উপজেলার নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান, ঝিনাইগাতী উপজেলার আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম, স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম বাদশা, আবুল কালাম আজাদ, শ্রীবরদী উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ ডি এম শহিদুল ইসলাম, জুয়েল আকন্দ, আব্দুল মতিন, নালিতাবাড়ী উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সরকার গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক, সাইফুল ইসলাম, লিপি বেগম প্রমুখ। সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচনে প্রচার সংক্রান্ত বিভিন্ন সমস্যাবলীর কথা তুলে ধরেন এবং এ ব্যাপারে নির্বাচন কমিশনের পদক্ষেপ গ্রহণের জন্য আহ্বান জানান।
সভায় নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীগণ ও তাদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!