প্রকাশকাল: 12 জুলাই, 2019

শেরপুরে আ’লীগ নেতা জোসেফ আর নেই

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর শহর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেফায়েতুল্লাহ সরকার জোসেফ (৪৮) আর নেই। তিনি ১১ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় শহরের সজবরখিলাস্থ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহে…… রাজেউন)। তিনি সদর উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও শেরপুর বণিক সমিতির তৎকালীন সাধারণ সম্পাদক মরহুম জুলহাস উদ্দিন সরকারের কনিষ্ঠ পুত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ভাই, ৩ বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। শুক্রবার বাদ জুমা সজবরখিলা এলাকায় প্রথম নামাজে জানাজা ও বিকেলে দিঘারপাড় গ্রামের বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে আওয়ামী লীগ নেতা রেফায়েতুল্লাহ সরকার জোসেফের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!