প্রকাশকাল: 18 আগস্ট, 2015

শেরপুরের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

DC_Sherpurস্টাফ রিপোর্টার : শেরপুরের নবাগত জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিমের সাথে শেরপুরের সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট সোমবার রাতে জেলা প্রশাসকের বাস ভবনে ওই সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন শেরপুর প্রেস কাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শাহরিয়ার মিল্টন, কোষাধ্যক্ষ আবুল হাশিম, নির্বাহী সদস্য রফিক মজিদ, নির্বাহী সদস্য মাসুদ হাসান বাদলসহ এডিসি (জেনারেল) অঞ্জন চন্দ্র পাল, এনডিসি মামুনুর রহমান মামুন প্রমুখ।
জেলা প্রশাসক ওইসময় স্থানীয় বিভিন্ন সমস্যা ও উন্নয়নমূলক কাজের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। এছাড়া তিনি জেলার শিক্ষার মান উন্নয়নে এবং বাল্যবিবাহ রোধে সাংবাদিকদের এগিয়ে আসার জন্য এবং প্রশাসনের সাথে একযোগে কাজ করারও আহ্বান জানান। প্রেস কাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ওইসময় অপসাংবাদিতকার বিরুদ্ধে শেরপুর প্রেস কাবের কঠোর ভূমিকা পালন এবং জেলায় বর্তমান ঐক্যবদ্ধ সাংবাদিক সমাজের ঐক্যকে নিজেদের গাত্রদাহ মনে করে নিজেদের স্বার্থ চারিতার্থ করতে না পারা একটি ক্ষুদ্র স্বার্থন্বেষী ও সুবিধাভোগী অপসাংবাদিক মহল যে নোংরা ভূমিকা পালন করছে সে বিষয়েও জেলা প্রশাসকের কাছে উপস্থাপন করে জেলা প্রশাসকের সার্বিক সহযোাগতা কামনা করেন।
উল্লেখ্য নবাগত জেলা প্রশাসক ডাঃ এম পারভেজ রহিম ২৫ জুন শেরপুর জেলার দায়িত্বভার গ্রহন করেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!