প্রকাশকাল: 16 জানুয়ারী, 2018

শামীম ও আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

শ্যামলবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জ শহরে মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি মেয়র সেলিনা হায়াৎ​ আইভী সমর্থকদের মধ্যে ফুটপাথে হকার বসানোকে কেন্দ্র করে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে অর্ধশতাধিক আহত হয়েছে বলে জানা গেছে।
এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জ শহরে ফুটপাথে মঙ্গলবার থেকে হকারদের বসতে বলেন শামীম ওসমান। বিকেল ৪টার দিকে চাষাড়ায় শহীদ মিনারের কাছে হকাররা বসে। সোয়া ৪টার দিকে মেয়র আইভী তার সমর্থকদের নিয়ে শহীদ মিনারের দিকে রওনা দেন। তিনি কিছু হকারদের ফুটপাথ থেকে তুলে দেন। এক পর্যয়ে সায়েম প্লাজার কাছে শামীম ও আইভীর সমর্থদের মধ্যে সংর্ঘষ বেঁধে যায়। প্রথমে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে পরে তাদের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে উভয় পক্ষের অর্ধশতাধিক আহত হয় বলে জানা যায়।
মেয়র অাইভী অভিযোগ করেছেন, তার নেতাকর্মীদের ওপর শামীম ওসমানের সমর্থকরা হামলা চালিয়েছে। এ ঘটনায় ডিসি ও এসপির প্রত্যাহার দাবি করেছেন তিনি। শামীম ওসমান জানান, তার নেতাকর্মীরা এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!