প্রকাশকাল: 21 ফেব্রুয়ারী, 2017

লিটন হত্যা মামলায় সাবেক এমপি কাদের খান গ্রেফতার

শ্যামলবাংলা ডেস্ক : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ কর্নেল (অব.) আবদুল কাদের খানকে গ্রেফতার করেছে পুলিশ। ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৫টার দিকে বগুড়া শহরের রহমান নগরের বাসা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।
বগুড়ার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। কোন মামলায় গ্রেফতার করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এটা গাইবান্ধার পুলিশ বলতে পারবে।
ওই গ্রেফতার অভিযানে অংশ নেওয়া গাইবান্ধা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মাহবুবুল বলেন, লিটন হত্যা মামলায় কাদের খানকে গ্রেপ্তার করা হয়েছে। একজন এএসপির নেতৃত্বে তাঁর বাসায় তল্লাশি চালানো হচ্ছে। কাদের খানকে গ্রেফতার অভিযানে অংশ নেয় গাইবান্ধা ও বগুড়ার থানা ও গোয়েন্দা পুলিশ।
বিভিন্ন সূত্র জানায়, গত বৃহস্পতিবার থেকে পুলিশ ও গোয়েন্দারা কাদের খানের বগুড়ার ওই বাড়িটি ঘিরে রাখে। ওই দিনই আবদুল কাদের খানের গাড়িচালক আবদুল হান্নান, তাঁর সুন্দরগঞ্জের বাসার তত্ত্বাবধায়ক শামিম হোসেন এবং দুজন কর্মীকেও আটক করে গাইবান্ধা পুলিশ। জব্দ করা হয় কাদের খানের মুঠোফোনটি।
কাদের খান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক সাংসদ। ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে জয়লাভ করেছিলেন তিনি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!