প্রকাশকাল: 24 সেপ্টেম্বর, 2017

রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় দেশের ভাবমূর্তি উজ্জল হয়েছে: আইনমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, রোহিঙ্গাদের মানবিক সাহায্য ও আশ্রয় দেয়ায় বাংলাদেশের ভাবমূর্তি বিশ্ব দরবারে উজ্জল হয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল ও সাহসিকতার জন্য। শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা ডিগ্রি কলেজে নবীন বরণ, কৃতি ছাত্রীদের সংবর্ধনা ও ২ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বহুতল ভবন উদ্বোধন উপলক্ষে শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।
আনিসুল হক বলেন, মিয়ানমারের সূচি সরকার রোহিঙ্গাদের জাতিগতভাবে নিশ্চিহ্ন করার যে সামরিক অভিযান চালাচ্ছে তা মানবতাবিরোধী অপরাধ। তিনি বলেন, বাংলাদেশের মানুষ দেশ হারানোর ব্যথা অনুভব করতে পারে। ১৯৭১ এ পাকিস্তানি হানাদারদের পৈশাচিকভাবে বাঙালি নিধন আমরা ভুলিনি।
কসবা মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি একে এম বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!