ads

সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রোমান সানাকে বরণ করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ৭:৪৬ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : এশিয়ান কাপ আরচারির র‍্যাংকিং টুর্নামেন্টে (স্টেজ-৩) স্বর্ণজয়ী আরচার রোমান সানা দেশে ফিরেছেন। ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রোমান সানার হাতে ফুলের তোড়া ও মুখে মিষ্টি দিয়ে বরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। ওইসময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি-সাধারণ সম্পাদক এবং স্পন্সর মধুমতি ব্যাংক লিমিটেডের কর্মকর্তাসহ আরচারি সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

গত শুক্রবার ফিলিপাইনে রিকার্ভ পুরুষ এককের ফাইনালে রোমান সানা চীনের জিয়াং শিকে ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে স্বর্ণপদক জিতেছেন। দেশের প্রথম আরচার হিসেবে অলিম্পিক গেমসে খেলার যোগ্যতা অর্জন করে রোমান আগেই নিজেকে তুলেছেন অনন্য উচ্চতায়। এবার এশিয়া জয় করে নিজের আত্মবিশ্বাস আরো বাড়িয়ে নিলেন।

রোমান সানা সোনা জিততে শেষ দুই ম্যাচ হারিয়েছেন চীনের প্রতিদ্বন্দ্বীকে। সেমিফাইনালে হারিয়েছিলেন ৬-৪ সেট পয়েন্টে চীনের আরেক আরচারকে। প্রতিযোগিতায় বাংলাদেশের আরচাররা একটি স্বর্ণ, একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক পেয়েছেন। দলীয় ইভেন্টে পাওয়া রৌপ্য আর মিশ্র দ্বৈতে পাওয়া ব্রোঞ্জ পদকেও ছিলেন রোমান সানা।

Shamol Bangla Ads

আরচারি দলের অসাধারণ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন ও বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করা আরচারি দলকে বিমানবন্দরে শুভেচ্ছা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘রোমান সানাসহ আরচারদের এ অর্জনে দেশবাসীর সাথে আমিও আনন্দিত ও গর্বিত। আমি তাদের সার্বিক সাফল্য কামনা করছি। আগামীতেও আমাদের সোনার ছেলেরা সাফল্য অব্যাহত রেখে দেশের জন্য সম্মান ও গৌরব বয়ে আনবে বলে আমি আশা রাখি।

error: কপি হবে না!