প্রকাশকাল: 31 ডিসেম্বর, 2018

রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু

শ্যামলবাংলা ডেস্ক : রাজশাহীতে রোববারের নির্বাচনী সহিংসতায় আহত ইসমাইল হোসেন নামে আরও একজন মারা গেছেন। ৩১ ডিসেম্বর সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
জানা যায়, রবিবার দুপুরে ভোটগ্রহণের সময় রাজশাহীর গোদাগাড়ীর পালপুরে প্রতিপক্ষের হামলায় ছেলেসহ আহত হন ইসমাইল। তার বাড়ি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাজীহাটা গ্রামে। তিনি দেওপাড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।
দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান জানান, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে ইসমাইল হোসেন মাঠে কাজ পালন করছিলেন। তার সঙ্গে তার ছেলে নাঈম (১৯) ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পালপুর গ্রামে বিএনপি-জামায়াত সমর্থকেরা তাদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য তারা একটি বাড়িতে আশ্রয় নিলে সেই বাড়িতে ঢোকেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!