প্রকাশকাল: 16 সেপ্টেম্বর, 2019

ময়মনসিংহ নাসিরাবাদ কলেজে অত্যাধুনিক শিক্ষক মিলনায়তন ও হোস্টেল উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি ॥ ময়মনসিংহ শহরের ঐতিহ্যবাহী নাসিরাবাদ বিশ্ববিদ্যারয় কলেজের অত্যাধুনিক শিক্ষক মিলনায়তন ও ছাত্রদের ৩৫ আসনের হোস্টেল উদ্বোধন করে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আমিনুল হক সিআইপি। গত শুক্রবার ১৩ সেপ্টেম্বর দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে এ দুটি স্থাপনার উদ্বোধন করা হয়।
নাসিরাবাদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আহমেদ শফিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদ সদস্য ও বাংলা একাডেমীর উপ-পরিচালক ড. আমিনুর রহমান সুলতান, জেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, শিক্ষক পরিষদ সম্পাদক মোঃ ফুরকান, আজহারুল ইসলাম, ডাঃ মমিনুর রহমান জিন্নাহ, অধ্যক্ষ আব্দুল মান্নান ফরিদী প্রমূখ।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আহমেদ শফিক জানান, অত্যাধুনিক এই শিক্ষক মিলনায়তনটিতে রয়েছে এসি, ৫৬টিচেয়ার, টাইলস ফিটিংস সীমান্ত দেয়াল সংস্কার, রাস্তা। এছাড়াও ৩৫ আসনের একতলা হাফি বিল্ডিং একটি ছাত্র হোস্টেল উদ্বোধন করা হয়েছে।
১৯৪৮ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী নাসিরাবাদ কলেজটি বর্তমানে দেশের অন্যতম একটি বেসরকারী কলেজ। এই কলেচে ১০ টি বিষয়ে অনার্স কোর্স চালু হয়েছে এবং প্রায় ৫ সহ¯্রাধিক শিক্ষার্থী লেখাপড়া করছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!