প্রকাশকাল: 15 জুলাই, 2019

মৌসুমীর ‘অর্জন-৭১’

শ্যামলবাংলা ডেস্ক : পূর্বে বেশ কয়েকটি যুদ্ধের ছবিতে অভিনয় করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন অভিনেত্রী মৌসুমী। এবার আরও একটি ছবিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন সময়ের আলোচিত এ নায়িকা। ছবির নাম ‘অর্জন-৭১’। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদানকে উপজীব্য করে ছবিটির গল্প। এই ছবিতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে শতাব্দী ওয়াদুদকে। এমনটিই জানিয়েছেন ছবির নির্মাতা মির্জা সাখাওয়াত হোসেন।
মুক্তিযুদ্ধে পুলিশ অফিসার আবদুল কাদের মিয়ার বিশাল অবদান ছিল। সেই সময় তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন। ওই বছরই ১ জুন তাকে গুলি করে হত্যা করা হয়। ছবিতে মুক্তিযোদ্ধা আবদুল কাদের মিয়ার চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ। আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। এফডিসি, রাজারবাগ পুলিশলাইনসহ উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে এর শুটিং করা হবে। নির্মাণের পাশাপাশি ছবির চিত্রনাট্য, সংলাপ লিখেছেন মির্জা সাখাওয়াত হোসেন নিজেই।
মৌসুমী জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি অভিনয় করবেন ফিরোজা চরিত্রে। ১৬ জুলাই এফডিসিতে ‘অর্জন-৭১’ ছবির মহরত অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!