প্রকাশকাল: 19 জুন, 2019

মোদির সর্বদল বৈঠকেও যাচ্ছেন না মমতা

শ্যামলবাংলা ডেস্ক : শপথের পর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকা সর্বদল বৈঠকেও যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশীকে চিঠি লিখে ওইকথা জানিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী। ১৯ জুন বুধবার এক দেশ, এক ভোট ইস্যুতে আলোচনার জন্য সর্বদল বৈঠক ডেকেছেন প্রধানমন্ত্রী মোদি।

সর্বদল বৈঠকে যেতে নারাজ তৃণমূলনেত্রী চিঠি দিয়ে না যাওয়ার কারণ হিসেবে জানিয়েছেন, এক দেশ, এক ভোট নিয়ে এত কম সময়ে আলোচনা করা যায় না। এনিয়ে কেন্দ্রকে তিনি সাংবিধানিক বিশেষজ্ঞ ও সব দলের সদস্যদের মতামত নেওয়ার কথা বলেছেন। একই সঙ্গে কেন্দ্রের কাছে তিনি শ্বেতপত্র প্রকাশের দাবি জানিয়েছেন।

লোকসভা ও রাজ্যসভার সব দলের সভাপতিদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই বৈঠকেই তৃণমূল সুপ্রিমো হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছিল কেন্দ্র। কিন্তু তা প্রত্যাখ্যান করেছেন মমতা। এর আগে প্রধানমন্ত্রীর ডাকা নীতি আয়োগের বৈঠকেও অনুপস্থিত ছিলেন তৃণমূলের ওই নেত্রী।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!