প্রকাশকাল: 8 এপ্রিল, 2019

মাদ্রাসাছাত্রী রাফি লাইফ সাপোর্টে

শ্যামলবাংলা ডেস্ক :পুড়িয়ে হত্যাচেষ্টায় দগ্ধ ফেনীর সোসাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির অবস্থা সংকটাপন্ন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। ৮ এপ্রিল সোমবার বেলা সাড়ে ১১টায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানিয়েছেন জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি জানান, মেয়েটির অবস্থা সংকটাপন্ন। সাড়ে ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ওইদিকে ৭ এপ্রিল রবিবার রাফিকে দেখতে যান।শিক্ষামন্ত্রী দীপু মনি। হাসপাতালে তার চিকিৎসার খোঁজ-খবর নেন মন্ত্রী। ওই সময় তিনি বলেন, এ ঘটনায় যারা দায়ী তাদের বিচার অবশ্যই হবে।

জানা যায়, রাফির চিকিৎসায় রবিবার সকাল ১০টার দিকে বার্ন ইউনিটের অধ্যাপক ডা. রাইহানা আউয়াল সুমিকে প্রধান করে ৯ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। বোর্ডে আরও রয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রতিষ্ঠাতা পরিচালক ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক অধ্যাপক সামন্ত লাল সেন, অধ্যাপক আবুল কালাম, অধ্যাপক নওয়াজেস খান, অধ্যাপক লুত্ফর কাদের, অধ্যাপক বিধান সরকার, অধ্যাপক মহিউদ্দিন, ডা. জাহাঙ্গীর আলম ও জহিরুল ইসলাম।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!