প্রকাশকাল: 5 জানুয়ারী, 2019

ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে : মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক : রাষ্ট্রীয় সন্ত্রাসের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। আর এর মাধ্যমে আওয়ামী লীগ ও প্রশাসন সম্পূর্ণভাবে গণশত্রুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভোটের রাতে নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার ওই নারী ও তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাতে নোয়াখালী যাওয়ার পথে ৫ জানুয়ারি শনিবার সকালে কুমিল্লার একটি রেস্তোরাঁয় যাত্রা বিরতিকালে তিনি ওইসব কথা বলেন।
নির্বাচন পূর্ব সহিংসতা, ভোটের দিনের সহিংসতা এবং নির্বাচন পরবর্তী সহিংসতার মধ্যদিয়ে গোটা বাংলাদেশে একটা সহিংস ত্রাস এবং ভীতির নৈরাজ্য সৃষ্টি করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
মির্জা ফখরুল বলেন, আমরা দেখেছি নোয়াখালীতে আমাদের এক বোন ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণসহ সারা বাংলাদেশের সহিংসতার আমরা নিন্দা জানিয়েছি এবং এই সহিংসতা প্রতিরোধ করতে জনগণের কাছে আমরা আহ্বান জানিয়েছি।
এর আগে শনিবার সকাল সাড়ে ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে সড়ক পথে রওনা হন তিনিসহ জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!