প্রকাশকাল: 19 জুলাই, 2017

ভিসি নিয়োগের দাবিতে মাভাবিপ্রবিতে মানববন্ধন

এস এইচ সোহাগ, মাভাবিপ্রবি প্রতিনিধি : টাঙ্গাইলের মাভাবিপ্রবিতে ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকাগণ। ১৮ জুলাই মঙ্গলবার ওই মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগণ, অফিসার্স এসোসিয়েশন,কর্মকর্তা-কর্মচরী তথা বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, ভিসি না থাকায় ক্লাস পরীক্ষা ঠিক সময়ে হচ্ছে না। এক অনিশ্চিত ভবিষ্যৎ এর দিকে এগিয়ে যাচ্ছে সবার স্বপ্নগুলো। তাই তারা দ্রুত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ সংশ্রিষ্ট সকলের কাছে দ্ক্ষ এবং বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ভিসি নিয়োগ করে মাভাবিপ্রবির সুশিক্ষার পরিবেশ তথা সুনাগরিক গড়ার প্রানচঞ্চলতা ফিরিয়ে আনার দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ে সাবেক প্রক্টর এবং সমাজ বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড.মো:সিরাজুল ইসলাম, ইঞ্জি:অনুষদের ডীন ড.মুহাম্নদ শাহীন উদ্দিন,বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড.ইঞ্জি:মুহাম্নদ তোহিদুল ইসলাম। এছাড়া অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ,সাধারন সম্পাদক এবং অনান্য সিনিয়র শিক্ষকমন্ডলী বক্তব্য রাখেন।
উল্লেখ্য, মাভাবিপ্রবিতে প্রায় দীর্ঘ আড়াই মাস যাবৎ ভিসি না থাকাই প্রশাসনিক সকল কাজ স্থবির হয়ে পড়েছে। দীর্ঘ দিন থেকেই প্রো ভিসির পদটি শূন্য এদিকে প্রক্টর এর মেয়াদ শেষ হওয়াই অবিভাবকহীন হয়ে পড়েছে মাভাবিপ্রবি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!