প্রকাশকাল: 11 সেপ্টেম্বর, 2018

ভারতে বাস দুর্ঘটনায় ৬ শিশুসহ নিহত ৪০

শ্যামলবাংলা ডেস্ক : ভারতের তেলেঙ্গানা রাজ্যে এক সড়ক দুর্ঘটনায় ছয় শিশুসহ অন্তত ৪০ জন নিহত হয়েছেন। ১১ সেপ্টেম্বর মঙ্গলবার রাষ্ট্রীয় পরিবহন সংস্থার যাত্রীবাহী বাসটি রাজ্যের জাগতিয়াল জেলায় পাহাড়ি সড়ক থেকে ছিটকে উপত্যকায় পড়ে যায় বলে জানিয়েছে এনডিটিভি। প্রকাশিত খবর অনুয়ায়ী বাসটিতে ৭০ যাত্রী ছিলেন।
কর্তৃপক্ষ জানিয়েছে, ব্রেকফেল করায় এ দুর্ঘটনা ঘটতে পারে। বাসটিতে বিপুলসংখ্যক তীর্থযাত্রী ছিলেন। হায়দরাবাদ থেকে ১৯০ কিলোমিটার দূরে কন্ডাগাত্তু পাহাড়ের চূড়ায় অবস্থিত আঞ্জানিয়া স্বামী মন্দির থেকে তারা ফিরছিলেন। জাগতিয়াল জেলা কালেক্টর এ সেরাত বলেন, বেলা পৌনে ১২টা থেকে ১২টার মধ্যে এ দুর্ঘটনা ঘটেছে।
তেলেঙ্গানার তত্ত্বাবধায়ক মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। নিহতদের প্রতিটি পরিবারের জন্য তিনি পাঁচ লাখ রুপি অর্থ সহায়তা ঘোষণা করেছেন।
আহতদের জাগতিয়াল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক, তাদের করিমনগর ও হায়দরাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!