প্রকাশকাল: 19 আগস্ট, 2019

ব্যর্থ হয়ে বিএনপি এখন বিদেশি দূতাবাসে নালিশ করে বেড়াচ্ছে : কাদের

শ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করতে দেড় বছরে দেড় মিনিটের জন্যও আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, তারা রাজপথে ব্যর্থ। এখন বিদেশি কূটনীতিকদের কাছে গিয়ে নালিশ করা ছাড়া তার আর কোনো উপায় পাচ্ছে না। শেষ পর্যন্ত উপায় না পেয়ে এখন নাকি জাতিসংঘে যাবে বিএনপি। রাজনীতিতে কতটা দেউলিয়া সেটা এখন প্রমাণিত। তিনি ১৯ আগস্ট সোমবার চলন্তিকার মোড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে ওইসব কথা বলেন।
তিনি বিএনপির সমালোচনা করে বলেন, এই যে মানুষ যারা আজ (চলন্তিকা বস্তি) সহায়-সম্বলহীন সব কিছু হারিয়েছে, তারা আজ কথা শুনতে চায় না; ভাষণ শুনতে চায় না। তারা আজ সহায়তা চায়। তারা আজ পুনর্বাসন চায়। তারা আজ মানুষের মতো বাঁচতে চায় এবং আমরা সেই ব্যবস্থাই ইনশাল্লাহ করব।
তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম সাহেব এখানে এসে বিষোদগার করে গেছেন। কি দিয়ে গেছেন, কি সাহায্য করে গেছেন? শুধু বক্তৃতা করে গেছেন!
তিনি অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়ে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় যারা নিঃস্ব হয়েছেন পুনর্বাসন না হওয়া পর্যন্ত শেখ হাসিনার সরকার তাদের পাশে থাকবে। এই স্থানে ঘরবাড়ি নির্মাণ না হওয়া পর্যন্ত আমাদের পার্টি, আমাদের সরকার; আমাদের সংসদ সদস্য আপনাদের পাশে থাকবে বলেও জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!