প্রকাশকাল: 4 সেপ্টেম্বর, 2018

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সালাম মুর্শেদী

শ্যামলবাংলা ডেস্ক : খুলনা-৪ আসনের (দীঘলিয়া, রূপসা ও তেরখাদা উপজেলা) উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুস সালাম মুর্শেদীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী মঙ্গলবার বিকেল ৫টায় তাকে নির্বাচিত ঘোষণা করেন।
রিটার্নিং কর্মকর্তা জানান, গত ২৬ আগস্ট মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে শুধুমাত্র সালাম মুর্শেদী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ২৮ আগস্ট বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হয়। মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
সাবেক কৃতী ফুটবলার সালাম মুর্শেদী বাংলাদেশ এপপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর সাবেক সভাপতি। তার বাড়ি খুলনার রূপসা উপজেলার নৈহাটী গ্রামে।
গত ২৬ জুলাই এ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা এবং নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচনের ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছিল। এ আসনে মোট ভোটার তিন লাখ ৩৮ হাজার ২১০ জন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!