ads

বুধবার , ১৯ জুন ২০১৯ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু ও সেলিমা রহমান

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৯, ২০১৯ ৮:৪০ অপরাহ্ণ

Shamol Bangla Ads

শ্যামলবাংলা ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির নতুন সদস্য করা হয়েছে সেলিমা রহমান এবং ইকবাল হাসান মাহমুদ টুকুকে। ১৯ জুন বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান।

২০১৬ সালের ১৯ মার্চ বিএনপির জাতীয় কাউন্সিল হয়। কাউন্সিলের পর স্থায়ী কমিটির সদস্য হিসেবে ১৭ জনের নাম ঘোষণা হয়েছিলো। তারা হলেন- বেগম খালেদা জিয়া (চেয়ারপারসন), তারেক রহমান (ভারপ্রাপ্ত চেয়ারম্যান), মির্জা ফখরুল ইসলাম আলমগীর (মহাসচিব), ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, লেফট্যানেন্ট জেনারেল (অব:) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আ স ম হান্নান শাহ, এম কে আনোয়ার, মির্জা আব্বাস, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গয়েশ্বর চন্দ্র রায় ও সালাহউদ্দিন আহমেদ। এর মধ্যে তরিকুল ইসলাম, আ স ম হান্নান শাহ, এম কে আনোয়ার মারা গেছেন। ফলে স্থায়ী কমিটির সদস্য সংখ্যা ছিল ১৪ জন। এখন দুইজন নতুন মনোনয়নের ফলে সদস্য সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৬ জনে।

Shamol Bangla Ads

এখনো শূন্য রয়েছে তিনটি পদ। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য পদ ১৯ জনের। ইতোমধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হয়েছে। কিন্তু কাউন্সিল কবে হবে, তা নির্দিষ্ট করে বলতে পারছেন না দলটির নেতারা।

error: কপি হবে না!