প্রকাশকাল: 6 আগস্ট, 2017

বিএনপির কোনও প্রস্তাবই বাস্তবসম্মত নয় : বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির কোনো প্রস্তাবই বাস্তবসম্মত নয়। তারা হয় নির্বাচন বানচাল, না হয় বিতর্কিত করার চেষ্টা করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও সংসদ থাকবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে কোনো কিছু হওয়ার সম্ভাবনা নেই। শনিবার দুপুরে ভোলার চরফ্যাশনে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, দুনিয়ার কোনো সংবিধানে সহায়ক সরকার বলে কিছু নেই। বিএনপি ২০১৪ সালের নির্বাচনে না এসে ভুল করেছে, সে ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী নির্বাচনে আসবে।
একই অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন বলেন, সারাবিশ্বের রাষ্ট্রপ্রধানদের মধ্যে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনির্দিষ্ট লক্ষমাত্রা নির্ধারণ করে বাংলাদেশের নেতৃত্বে দিচ্ছেন। ২০২১ সালের মধ্যে এটি ডিজিটাল বাংলাদেশ ও মধ্যম আয়ের দেশে পরিণত হবে। এ ধরনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে উন্নয়র কর্মসূচি সাজিয়েছেন তিনি।
ব্রজগোপাল টাউন হলে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামাপ্রসাদ অধিকারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।
এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতা খন্দকার মাসরুর হোসেন মিতু, জেলা প্রশাসক মোহাম্মদ সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে জ্যেষ্ঠ এ দুই মন্ত্রী প্রায় সাড়ে ছয় কোটি টাকা ব্যয়ে নির্মিত উপজেলা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন। পরে তারা লালমোহন উপজেলা সদরে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও পথসভায় বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!